পলাতক আরাফ খানের আসল তথ্য ফাস হলো যেভাবে । আরাফ আসামী কিভাবে এত টাকার মালিক হলেন ? আরাফ খানের যাবতীয় গোপন তথ্য বেরিয়ে এলো ।

ভাইরাল নিউজে সোনার এই বাংলাদেশ ভরপুর । একের পর এক আকর্ষনীয় নিউজ উপহার দিচ্ছে এদেশের সোনার ছেয়ে খাটি কিছু  মানুষ । তাদের মধ্যে একজনকে নিয়ে আজকে আমরা কথা বলব ।

আপনাদের যেন সময় নষ্ট না হয় সে জন্য সংক্ষিপ্ত আকারে লিখলাম ।

আজকে আমরা আলোচনা করব, সাকিব আল হাসান, প্রার্থনা ফারদিন দীঘি, হিরু আলম কেন ডুবাই?  আরাফ খান কি আসলেই আসামি?  আরাফ খান কিভাবে এত টাকার মালিক হলেন মাত্র ৩০ বছর বয়সে ?  

পলাতক আরাফ খানের আসল তথ্য ফাস হলো যেভাবে । আরাফ আসামী কিভাবে এত টাকার মালিক হলেন ? আরাফ খানের যাবতীয় গোপন তথ্য বেরিয়ে এলো ।



১৫ মার্চ ২০২৩ সংযুক্ত আরব আমিরাতের একটি জুয়েলারি সপের অনুষ্ঠানে যোগ দিতে সাকিব, হিরু আলম, দীঘি সহ শোবিজের আরও বিভিন্ন তারকা বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণ করেছেন। 
কিন্তু প্রশ্ন থাকতে পারে এই জুয়েলারি সপের মালিক কে?  যাকে নিয়ে এত আলাপ আলোচনা। আমরা সেটাই আপনাদেরকে জানানোর চেষ্টা করব। 
জুয়েলারি সপ অর্থাৎ স্বর্নের দোকান যার মালিক বাংলাদেশি একজন আসামি নাম আরাফ খান।  যদিও এটি তার নিজের দেওয়া নাম। তাছাড়া তিনি বিভিন্ন স্থানে ভিন্ন নামে পরিচিত। পুলিশের কাছে তিনি গোপালগঞ্জের রবিউল নামে পরিচিত। তার আরও নাম হচ্ছে আপেল, রিদয়, শেখ রিদি ইত্যাদি বিভিন্ন নাম ভিন্ন ভিন্ন জায়গায় ব্যাবহার করতেন। 
তিনি প্রকৃত অর্থে ২০১৮ সালের একটি হত্যা মামলার আসামি, তাছাড়া আরো ৯ টির মতো মামলা রয়েছে তার নামে। আরাফ খান যাকে হত্যা করেছিলেন তিনি মামুন এমরান পুলিশের একজন পরিদর্শক। মামুন এমরান একসময় ডিবি (DB) তে কাজ করতেন। সসর্বশেষ তার পোস্টিং ছিল পুলিশের  ঢাকার স্পেশাল ব্রাঞ্চে। মামুন এমরান কে নৃশংসভাবে হত্যা করা হয়। হত্যার পরে যেন তার লাশ কেও শনাক্ত করতে না পারে সেজন্য লাশটি পুরিয়ে ফেলেছিল। এবং পুরা লাশ গাজীপুরের একটি গহিন জংগলের ভিতর লাশটি ফেলে দেওয়া হয়েছিল। পরবর্তীতে সেই বিষয়ে একটি মামলা হয়েছিল, সেই মামলায় রবিউল একজন আসামি এবং তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছিল। কিন্তু সমস্যা হয় অন্য জাইগায়, চাঁদ পুরের কচুয়ার একজন যুবক টাকার বিনিময়ে নিজেকে রবিউল দাবি করে এবং আত্তসমর্পন করে ও জেল খাটে। যাকে বলে বদলি আসামি। প্রথম দিকে রবিউল অই যুবকের ফ্যামিলিতে টাকা দিত। আর এভাবেই রবিউল ইন্ডিয়াতে পালিয়ে যান। যখন রবিউল অই যুবকের ফ্যামিলিতে টাকা দেওয়া বন্ধ করে দেয় তখন অই যুবক সব ঘটনা বলে যে, উনি আসলে রবিউল না৷ তার নাম ছিল লিমন সে ভাড়া করা আসামি টাকার বিনিময়ে জেল খাটবেন। সব কিছু পুলিশ থাকে মুক্তি দেয় অর্থাৎ লিমনকে মুক্তি দেয়। আর অন্যদিকে রবিউল  আরাফ খান নাম দিয়ে ভারতীয় নাগরিক হয়ে ভারতে বিয়ে করে ডুবাই যান। এবং তিনি আজকের স্বর্ন ব্যাবসায়ী। 
এবং তার ডাকে সাড়া দিয়ে সাকিব, দীঘি, হিরু আলম সহ আরও অনেক তারকা সেখানে যান। হিরু আলম ত উদ্ভোদন অনুষ্ঠানে গান গেয়েছেন এবং সুইমিং পুলে ছবি উটায়ে ফেইসবুক এ পোস্ট ও করেছেন। উল্লেখ হিরু আলম একদিন আগেই ডুবাই গিয়েছিলেন। ডুবাই যাওয়ার আগে হিরু আলম বলেছেন দুবাই থেকে যা টাকা পাব সব টাকা গরিব দুঃখিকে। দুবাই গিয়ে হিরু আলম বাজ পাখি হাতে নিয়ে ছবি উটিয়েছেন। দুবাই যাওয়ার আগে হিরু আলম এক ভিডিও বার্তা দেন তার ফেইসবুক পেইজে। 

আরাফ খানের জন্মস্থান গোপালগঞ্জের কোঠালীপারার আশুতিয়া গ্রামের রবিউল ইসলাম, আপন, সোহাগ, রিদয়। সপ উদ্ভোদন এর জন্য তিনি ৬১ কেজি উজনের স্বর্নের লগুটি ব্যাবহার করেছেন তার দাম ৪১ কোটি টাকা। ইন্টারপুলের মাধ্যমে তাকে গ্রেফতার করার প্লান করেছে বাংলাদেশে সরকার।
কচুয়ার লিমিন ছিলেন ক্রিকেট পাগল। কিন্তু তার ছিল টাকার সংকট, তাই তিনি টাকার অভাবে অভাবিত হয়ে তিনি বলদি আসামী হয়েছেন। 

দুবাই ওয়াল ফেমাস গোল্ড মার্কেট প্লেইস দুবাই। ১৫ মার্চ আরাফ জুয়েলারি শপ উদ্বোধন অনুষ্ঠানে। স্থান শপ নাম্বার ১৬ বিল্ডিং ৫ হিন প্লাজা নিউ গোল্ড সপ দুবাই ।

সবার মনে প্রশ্ন আসতে পারে আরাফ খান কিভাবে এত টাকার মালিক হলেন? 
সেই উত্তর দিয়েই আজকের প্রতিবেদন শেষ করছি। 

গোপালগঞ্জ থেকে আরাফ ঢাকায় এসে উচ্চ বিত্ত পরিবারের তরুনদের টার্গেট করতেন।
শোবিজে জানাশুনা থাকায় কথিত মডেলেদের সংগে অইসব তরুনদের মনোরঞ্জন এর ব্যাবস্থা করে দিতেন। এবং গোপনে সেই সব দৃশ্য ভিডিও করতেন এবং তাদেরকে ব্লাকমেইল করে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। এভাবেই তিনি কোটি টাকার মালিক হলেন। 

কিন্তু  ভিডিও বার্তায় আরাফ খান এসে সব কিছু মিথ্যা বানোয়াট বলেছেন, উনাকে নাকি ফাসানোর চেষ্টা চলছে । আবার অন্য এক ভিডিও বার্তায় বলেন উনার নামে অস্ত্র মামলা ছিল ।  আর সেই ভিডিওটি সময় টিভি প্রকাশ করেছেন । ভিডিওটি দেখতে হলে এখানে ক্লিক করুন । আরাফ খান আরো বলেন, উনি যদি বেচে থাকেন তাহলে বাংলাদেশের ৬৪ টি জেলায় ৬৪ টি মসজিদ করবেন । এক ভিডিওতে তিনি বলেন উনার বাবা গরিব ছিলেন, আরেক ভিডিওতে বলেন উনার দাদার অটেল সম্পত্তি আছে ইন্ডিয়াতে । আরাফ খান আরো বলেন আমেরিকাতে উনি আরাফ জুয়েলার্স এর ব্রাঞ্চ খুলবেন । 



Post a Comment

Previous Post Next Post