বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় নতুন নিয়োগ মার্চ ২০২৩ । Bangladesh Export Processing Zone Authority new job circular march 2023

 

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি মার্চ ২০২৩ । 

Bangladesh Export Processing Zone Authority new job circular march 2023


বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় নতুন নিয়োগ মার্চ ২০২৩ । Bangladesh Export Processing Zone Authority new job circular march 2023



পদের নামঃ- কাউন্সিলর কাম ইন্সপেক্টর (সোশ্যাল) 

পদ সংখ্যাঃ- ১৩ জন

বেতনঃ- ২২০০০-৫৩০৬০/- 

শিক্ষাগত যোগ্যতাঃ- যে কোনো বিষয়ে ন্যূনতম সিজিপিএ ২.২৫ অথবা ২য় শ্রেণির স্নাতকোত্তর/ ৪ বছরের স্নাতক (সম্মান) ডিগ্রী । তবে Industrial Relations and Labour Studies, Victimology and Restorative Justice বিষয়ে স্নাতকোত্তর, মানব সম্পদ/কর্মী/শিল্প ব্যবস্থাপনায় ডিপ্রোমা অথবা কোন সরকারি বা স্বায়ত্বশাসিত সংস্থায় বা কোন শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে ।


পদের নামঃ- কাউন্সিলর কাম ইন্সপেক্টর (সোশ্যাল) 

পদ সংখ্যাঃ- ০৯ জন

বেতনঃ- ২২০০০-৫৩০৬০/- 

শিক্ষাগত যোগ্যতাঃ-  এনভায়রনমেন্ট সায়েন্স/ এনভায়রনমেন্ট ম্যানেজমেন্ট এন্ড প্ল্যানিং/ ভুগোল ও পরিবেশ/রসায়ন ফলিত রসায়ন/ কৃষি রসায়ন/  এনভায়রনমেন্ট ইন্জিনিয়ারিং/ কেমিক্যাল ইন্জিনিয়ারিং/ কেমিক্যাল এ ন্যূনতম সিজিপিএ ২.২৫ অথবা ২য় শ্রেণির স্নাতকোত্তর/ ৪ বছরের স্নাতক (সম্মান)/ স্নাতকোত্তর । কোন সরকারি বা স্বায়ত্ব সংস্থায় বা কোন শিল্প প্রতিষ্ঠানে বা কোন শিল্প ইউনিটে সলিড ও লিক্যুইড বর্জ্য পরিবীক্ষণ, সনাক্তকরণ ও ব্যবস্থাপনা   কাজের বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে ।


পারফেক্ট ডায়েট সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন 

পারফেক্ট ডায়েট সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন



১ । বয়সসীমা ২৫ মার্চ ২০২৩ তারিখে সাধারণ প্রার্থীদের  ক্ষেত্রে  সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর । বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর । বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার পুত্র/কন্যা  প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর । 

২ । আবেদনের পদ্ধতিঃ- আগ্রহী সকল প্রার্থীকে অনলাইনে jobs.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে ০৭ মার্চ ২০২৩ তারিখ সকাল ১০:০০ ঘটিকা থেকে ৩১ মার্চ ২০২৩ তারিখ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত । 

৩ । অনলাইনে আবেদনের জন্য jobs gov bd ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে । আর আগে নিবন্ধন থাকলে নতুন করে করার দরকার নাই । নিবন্ধনের জন্য ইমেইল ও মোবাইল নম্বর আবশ্যক । নিবন্ধন সম্পন্ন হওয়ার পর নিবন্ধনধারী ইমেইলে erecruitment কর্তৃক ভিরিফিকেশন লিংক এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে । ইমেইল আইডি দিয়ে লগইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপসমূহ সম্পন্ন করতে হবে এবং অনলাইনে চাহিত সকল তথ্যাদি ও প্রয়োজনীয় সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার তথ্যাদি ও অন্তর্ভূক্ত করতে হবে । 

৪ । অনলাইনে আবেদনের সময় নির্ধারিত স্থানে প্রার্থীর স্বাক্ষর ( সাইজ: দৈর্ঘ্য ৩০০ পিক্সেল, প্রস্থ ৮০ পিক্সেল )  ও রঙ্গিন ছবি ( সাইজ: দৈর্ঘ্য ৩০০ পিক্সেল, প্রস্থ ৩০০ পিক্সেল ) আপলোড করতে হবে । 

৫ । আবেদনকারীদের পরীক্ষার ফি বাবদ ৬১২ টাকা Rocket, bKash, এবং Nagad এর মাধ্যমে জমা করতে হবে । 

৬ । বয়স প্রমাণের জন্য বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদের কপি সংযুক্ত করতে হবে । 

৭ । মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অনলাইনে পূরণকৃত ফরমের সাথে প্রথম শ্রেনীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সকল শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র, চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, স্থায়ী ঠিকানার সমর্থনে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রসহ সংশ্লিষ্ট সকল কাগজপত্রাদির মূলকপি ও ১ সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে ।

৮ । একজন প্রার্থী একাদিক পদে আবেদন করতে পারবেন না । 

৯ । নিয়োগ সংক্রান্ত যে কোনো প্রকার তথ্যের জন্য recruitment@bepza.gov.bd  এ মেইল করা যাবে । নির্বাহী পরিচালক ( প্রশাসন ), বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ । বেপজা কমপ্লেক্স বাড়ি নং-১৯/ডি, রোড নং-০৬, ধানমন্ডি, ঢাকা-১২০৫ । 


ওয়েবসাইট=  bepza gov bd 

Post a Comment

Previous Post Next Post